¦
ঝালকাঠিতে আওয়ামী লীগ কার্যলয়ে অগ্নিসংযোগ

ঝালকাঠি, ১১ ফেব্রয়ারি: | প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৫

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মগড় ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের আমিরাবাদবাজার এলাকায় মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, টিনসেডে তৈরি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ঘরটি সম্পূর্ণ ভষ্মিভুত হয়। এতে ভেতরে থাকা একটি টিভিসেট, কয়েকটি চেয়ার-টেবিল, কাগজপত্র ও একটি বৈদ্যুতিক পাখা পুড়ে যায়। তবে ওই সময় ভেতরে কেউ ছিল না।
নলছিটি থানার এসআই আনোয়ার হোসেন জানান, এ কার্যালয়ে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বসত। কারা অগ্নিসংযোগ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) এসএম মাকসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close