¦
সংলাপ আহ্বানে মানুষ হত্যার অপরাধ আড়াল করা হচ্ছে

ঢাকা, ১১ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৫

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নাগরিক সমাজের একটি অংশ বোমা হামলাকারীদের সঙ্গে আলোচনার কথা বলছেন। তাদের উদ্দেশ্য ঘোলা পানিতে মাছ শিকার করা। তারা মানুষ পুড়িয়ে মারার মতো জঘন্য অপরাধকে আড়াল করার চেষ্টা করছেন। যারা এই আলোচনার কথা বলছেন তাদের অনেকেই ১/১১ এর কুশীলব।
বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের পক্ষে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, ছাত্র বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভুইয়া ডাবলু, ত্রাণ বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলি প্রমুখ।
ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত জোট প্রকৃতপক্ষে এখন পরিপূর্ণ নিষিদ্ধ সংগঠনের মতো জঙ্গি জোটে রূপান্তরিত হয়েছে। তালেবান নেতা মোল্লা ওমরের অনুসারীরা যেমন গোপন জায়গা থেকে ভিডিও পাঠিয়ে থাকে বিএনপিও এখন তাই করছে। এ সংগঠনের নেতারা গোপন জায়গা থেক বিবৃতি পাঠাচ্ছে।
হাছান মাহমুদ বলেন, জঙ্গি ও নিষিদ্ধ সংগঠনগুলো যেভাবে পৃথিবীর বিভিন্ন দেশে নিরীহ ও নিরস্ত্র মানুষের ওপর হামলা করে তারাও তাই করছে। তিনি বলেন, পৃথিবীর কোথাও কোনো দুষ্কৃতকারীর সঙ্গে কেউ আলোচনায় বসে না। তাদের দমনই করা হয়।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. হাছান বলেন, বিএনপি যদি তাদের জঙ্গি কার্যক্রম পরিহার করে গণতান্ত্রিক কর্মসূচিতে ফিরে না আসে তাহলে সময় মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close