¦
আ'লীগ মানুষ হত্যা করে দেশকে রাজনীতি শূন্য করার ষড়যন্ত্রে লিপ্ত

ঢাকা ১১ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৫

 জামায়াতের নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, আ'লীগের নেতাকর্মীরাই সন্ত্রাসের আসল নায়ক।তারাই সারাদেশে বোমা মেরে মানুষ হত্যা করে দেশকে রাজনীতি শূন্য করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
বিবৃতিতে অধ্যাপক মুজিব বলেন, ‘দেশের বিভিন্ন স্থানে সরকার দলীয় ক্যাডাররা পরিকল্পিতভাবে পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করছে। মঙ্গলবার বগুড়ায় আ'লীগ নেতা সোহাগ নিজ বাড়িতে বোমা বানানোর সময় সেটা বিস্ফোরিত হয়ে তার ডান হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনার দ্বারা প্রমাণিত হলো, আ'লীগের নেতা-কর্মীরাই সন্ত্রাসের আসল নায়ক।
তিনি বলেন, দেশের সাড়ে ১৬ কোটি জনগণ জালেম সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করছে।
জনগণের আন্দোলনের তোড়ে দিশেহারা স্বৈরাচারী সরকার আন্দোলন দমনের জন্য নির্বিচারে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গণহারে গ্রেফতার করছে।
মুজিব বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিভিন্ন জেলায় নেতাকর্মীদের বাড়িতে গিয়ে মহিলা, শিশু ও বৃদ্ধসহ নেতাকর্মীদের স্ত্রী, কন্যা, পুত্র ও আত্মীয়-স্বজনদের আটক করছে।নেতাকর্মীদের বাড়ি-ঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর এবং লুটপাট করছে।
তিনি ধৈর্য ও সাহসের সাথে ২০ দলীয় জোটের ডাকা চলমান শান্তিপূর্ণ আন্দোলন সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close