¦
হাইকোর্টের ১০ অতিরিক্ত বিচারপতির শপথ

ঢাকা, ১২ ফেব্রয়ারি: | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে নিয়োগপ্রাপ্ত নতুন ১০ অতিরিক্ত বিচারপতি শপথ নিয়েছেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সুপ্রীম কোর্টের সড়ক ভবনের অডিটোরিয়ামে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা তাদের শপথবাক্য পাঠ করান।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শপথ অনুষ্ঠান শুরু হয়। এর পর প্রত্যেক বিচারপতিকে আলাদাভাবে শপথ পড়ান প্রধান বিচারপতি। শপথ পাঠ শেষে অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগপত্রে স্বাক্ষর করেন তারা।
নতুন নিয়োগপ্রাপ্ত বিচারপতিরা হলেন- সাবেক চট্টগ্রাম মহানগর ও দায়রা জজ এস এম মুজিবুর রহমান, সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার ফরিদ আহমদ শিবলী, গাজীপুর জেলা ও দায়রা জজ আমীর হোসেন, সুপ্রীম কোর্টের আইনজীবী খিজির আহমেদ চৌধুরী, ডেপুটি এ্যাটর্নী জেনারেল রাজিক আল জলিল, সুপ্রীম কোর্টের আইনজীবী জ্যোতির্ময় নারায়ণ দেব চৌধুরী, ডেপুটি এ্যাটর্নী জেরারেল ভীষ্মদেব চক্রবর্তী, সুপ্রীম কোর্টের আইনজীবী মো. ইকবাল কবির, ডেপুটি এ্যাটর্নী জেনারেল মো. সেলিম ও মো. সোহারওয়ার্দী।
গত ৯ ফেব্রুয়ারি রাষ্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ সংবিধানের ৯৮ অনুচ্ছেদের ক্ষমতাবলে অনধিক দুই বছরের জন্য তাদের নিয়োগ দেন।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close