¦
সংলাপের দরজা বন্ধ হয়ে গেছে : সেতুমন্ত্রী

ঢাকা ১২ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখন সংলাপের দরজা বন্ধ। শেখ হাসিনা দরজা বন্ধ করেননি।তারাই দরজা বন্ধ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ডেনমার্কের রাষ্ট্রদূত হেনে ফুগল এএসকেয়ার নেতৃত্বে বাংলাদেশ সফররত ডেনিস ব্যবসায়ী প্রতিনিধিদলের মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃতদেহ বাংলাদেশে আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার কার্যালয়ে গিয়েছিলেন। ওই দিন খালেদা জিয়া দরজা খুললেই সংলাপের দরজা খুলে যেতে পারতো।
কূটনৈতিক ও নাগরিক সমাজের উদ্যোগ এবং তৎপরতা সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, এখন আর সংলাপের কোনো সম্ভাবনা নেই। হরতাল-অবরোধের নামে জ্বালাও-পোড়াও নাশকতা করা উচিত নয়। এই অবস্থা আর চলতে পারে না। আত্মবিনাসী আগুন সারা দেশে দাউ দাউ করে জ্বলছে।হয়তো আলোক ঝিলিক বের হয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মন্ত্রী বলেন, আমাদের সমস্যা আমাদেরই সমাধান করতে হবে। নাশকতার আগুনে ১২ শ গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাণ হারিয়েছে বিভিন্ন যানবাহনের ড্রাইভার, হেলপালসহ ৪০ জন। ক্ষতিগ্রস্তদের জন্য সরকার সাড়ে ৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এ অর্থ ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হবে বলে মন্ত্রী জানান।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close