¦
সব মিডিয়া বন্ধ করেও বাকশাল টেকেনি : প্রধান

ঢাকা ১২ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

২০ দলীয় জোটের শরীক জাগপা সভাপতি শফিউল আলম প্রধান গণমাধ্যম ও সম্মানীত নাগরিকদের হুমকি ধামকি দেওয়ার তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, এই কন্ঠস্বর হানাদারদের ভয়ঙ্কর অতীতের কথা মনে করে দেয়।  ইতিহাস দেখুন। সকল মিডিয়া বন্ধ করেও বাকশাল টেকেনি। কোন মিডিয়া পক্ষে না থাকলেও ৭১’র স্বাধীনতা যুদ্ধকেও রুখে দেয়া যায়নি।

বৃহস্পতিবার প্রধান এক বিবৃতিতে একথা বলেন।
গুলশান কার্যালয়ে খাবার ও পানি বন্ধের তীব্র নিন্দা জানিয়ে প্রধান বলেন, গদি হারানোর আশঙ্কায় হাসিনা প্রশাসন এখন হাতে ও পানিতে মারার নিশৃংস খেলায় মেতেছে। বার্ণ ইউনিটে সকালে অশ্রু সজল সরকারের শাসনে রাতে অভুক্ত গুলশানে তামাশা ও অভিনয় দেশবাসী আর দেখতে চায় না।
 তিনি বলেন, হত্যার লাইসেন্স জনগণ কাউকে দেয় বিরোধীদলের দিকে আঙ্গুল না তুলে আয়নার সামনে দাঁড়ালেই আসল চেহারা দেখতে পাবেন। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, তারা চাইলে ১ সপ্তাহ নয় ১ ঘন্টায় নাশকতা, সহিংসতা ও পেট্রোল বোমার খেলা বন্ধ করতে পারেন।
তিনি দখলদার জঙ্গিবাদী প্রশাসনের বিরুদ্ধে দলীয় নেতাকর্মী ও দেশবাসীকে লড়াই চালিয়ে যাওয়ার আহবান জানান।
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close