¦
সিএনজিতে ককটেল ও বাসে আগুন, আহত ১০

ঢাকা, ১২ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর ধানমণ্ডিতে সিএনজিতে ককটেল নিক্ষেপ ও বনশ্রীতে বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি, দোয়েল চত্বর ও রোকেয়া হলের সামনে ককটেলের বিস্ফোরনে দুই রিকশাচালকসহ চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর এসব ঘটনা ঘটে।
রাজধানীর ধানমন্ডির স্টার কাবাব হোটেলের সামনে বিয়ের শপিং করতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশায় ককটেল হামলার শিকার হয়েছেন ভাই-বোনসহ তাদের খালা। বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।
ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মোশাররফ হোসেন (২৮), ছোট বোন ফরিদা সুলতানা পপি (২৪) ও খালা শাহিন আক্তার (৪০) আহত হয়েছেন।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ভাগ্নে মোশাররফের বিয়ের অনুষ্ঠানের শপিং করতে তারা এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মল্লিকা শপিংমলে যাচ্ছিলেন। অটোরিকশাটি ধানমন্ডির স্টার কাবাবের সামনে এলে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। বহুতল ভবনের উপর থেকে কে বা কারা সড়কের গাড়ি লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।
সন্ধ্যা সোয়া ৭টার দিকে রামপুরা-বনশ্রী এলাকায় মেরাদিয়া থেতে মিরপুরগামী একটি বাসে আগুন দিলে বাসের হেলপার বাপ্পি মারাত্মকভাবে দগ্ধ হন। তার শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে। এ ঘটনায় আরো দুই আহত যাত্রী স্থানীয় আল রাজি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, দোয়েল চত্বর ও রোকেয়া হলের সামনে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে দুই রিকশাচালকসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন—রিকশা চালক মিঞ্জু (৫০) ও সাফী আলম (৩৫), রিকশার যাত্রী মো. নুরুল আমিন (৩২) ও চা বিক্রেতা মো. সোহেল (২২)। তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী একটি বাসে পেট্রোলবোমা নিক্ষেপের চেষ্টা করায় আতাউর রহমান (২৫) নামে এক যুবককে গুলি করেছে পুলিশ। পরে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close