¦
শ্রমিকরাই খালেদা জিয়াকে কারাগারে পাঠাবে : নৌমন্ত্রী

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি | প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৫

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, সরকার যদি খালেদা জিয়াকে গ্রেফতার না করে, তবে শ্রমিকরাই তাকে গেফতার করে কাশিমপুর কারাগারে পাঠাবে।
সোমবার হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ের সমাবেশ থেকে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন নৌমন্ত্রী। শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে কর্মসূচিতে নৌমন্ত্রী বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে হরতাল-অবরোধ প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, যারা আমার ভাইদের হত্যা করেছে, আমার বোনদের হত্যা করেছে, আমার শিশুদের হত্যা করেছে, তাদের সঙ্গে, কোনো খুনির সঙ্গে সংলাপ হতে পারে না।

এ সময় খালেদা জিয়ার কার্যালয় গুলশান থেকে সরিয়ে অন্যত্র নেয়ার ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান শাজাহান খান।

এর আগে হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করতে রাজধানীর গুলশানের ওয়ান্ডারল্যান্ড পার্কসংলগ্ন মাঠে নৌমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে জড়ো হন শ্রমিক-কর্মচারীরা। সেখানে তারা সমাবেশ করেন। পরে কার্যালয় ঘেরাও করতে যান।
গত শনিবার সকালে ধানমন্ডিতে পরিষদের মানববন্ধন কর্মসূচি থেকে এ ঘেরাও কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন নৌমন্ত্রী।

 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close