¦
মৌলভীবাজারে দুটি তেলবাহী লরিতে আগুন

মৌলভীবাজার ১৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

মৌলভীবাজার সদর উপজেলায় দুটি তেলবাহী ট্যাংকলরিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে তেলবাহী একটি লরির ইঞ্জিন পুড়ে গেছে।
 
মঙ্গলবার সকাল ৭টায় সদর উপজেলার কামালপুর বাজারে এ ঘটনা ঘটে।
 
পুলিশ জানায়, শ্রীমঙ্গল ভৈরববাজার গ্যাসফিল্ড থেকে অপরিশোধিত তেল নিয়ে নবীগঞ্জের বিবিয়ানা গ্যাসফিল্ডে যাচ্ছিল দুটি তেলবাহী ট্যাংকলরি। সকালে ১০/১২ জন দুর্বৃত্ত কামালপুর বাজারে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে ব্যারিকেড সৃষ্টি দেয়। রাস্তায় ব্যারিকেড দেখে ট্যাংক লরি দুটি থামলে পিকেটাররা চালক হেলপারকে গাড়ি থেকে নামিয়ে কনটেইনার থেকে পেট্রোল ছিটিয়ে ট্যাংকলরি দুটির ইঞ্জিনে আগুন ধরিয়ে দেয়। এতে দুটি গাড়ি পুড়ে যায়।
 
এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে
 
এদিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের মহাজন বটতলা এলাকায় একটি পণ্যবাহী পিকআপ ভ্যানে পেট্রলবোমা নিক্ষেপ করে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় গাড়ির চালকসহ তিনজন দগ্ধ হয়েছেন। এরা হলেন, চালক মো: আলী (৪৫), সহকারী মো: সেলিম (৪০) ও দুলাল মিয়া (৩৫)।
সোমবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
এই দিকে গভীর রাতে নগরীর বন্দর থানার টোল রোড এলাকায় একটি লরিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে লরি ইঞ্জিন পুড়ে গেলেও কোন হতাহত হয়নি।
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close