¦
আমরা মানুষের জন্য রাজনীতি করি : প্রধানমন্ত্রী

ঢাকা ১৭ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা দেশের মানুষের জন্য রাজনীতি করি। দেশের মানুষই যদি মারা যায় তাহলে কাদের জন্য এই রাজনীতি।

মঙ্গলবার বেলা ১১টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক আলোচনা প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
দেশজুড়ে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান আন্দোলনে ক্ষতিগ্রস্তদের ওপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শনী উপলক্ষ্যে সংস্কৃতি মন্ত্রণালয় এ আলোচনা সভার আয়োজন করে।
প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনের পর গত এক বছর শান্তিপূর্ণভাবে কাজ করেছি। গত ৫ জানুয়ারি থেকে শুরু হয় এই অশান্তি।
তিনি বলেন, মানুষের জীবন নিয়ে খেলা শুরু করেছে তারা। নিরীহ মানুষদের কেনো মারা হবে।
এই পরিস্থিতি কোনো মানুষ করতে পারে না।
প্রধানমন্ত্রী এসময় বলেন, তার (খালেদা জিয়া) ছেলের মৃত্যুতে শোক ও শান্তনা জানানোর জন্য গুলশান কার্যালয়ে গিয়েছিলাম। ছেলেহারা মা’কে শান্তনা দিতে চেয়েছিলাম। যাওয়ার ২-৩ ঘণ্টা আগেই জানিয়ে দেয়া হয়েছিল। আমাকে সেখান থেকে অপমান করে তাড়িয়ে দিয়েছে। দেখা করতে দেয়া হয়নি। যদি দেখা করতে না-ই দিত তাহলে আগেই জানিয়ে দেয়া দরকার ছিল।
শেখ হাসিনা বলেন, আমরা কাজ করছি দেশের মানুষের কল্যাণের জন্য। মানুষের জীবন নিয়ে যারা খেলে তারা কখনও কল্যাণ চায় না।প্রধানমন্ত্রী বীভতস হত্যাকাণ্ড বন্ধে সকলের সহযোগিতা চান।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close