¦
দেশের বর্তমান পরিস্থিতিতে সরকার সন্তুষ্ট : আমু

ঢাকা ১৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু দাবি করেছেন দেশে কোনো অস্বাভাবিক পরিস্থিতি নেই। অথচ একটি মহল অস্বাভাবিক পরিস্থিতির প্রচারণা চালাচ্ছে। অস্বাভাবিক পরিস্থিতি প্রচার-প্রচারণার মধ্যেই সীমাবদ্ধ বলে তিনি মন্তব্য করেন।

মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 
আমু বলেন, অস্বাভাবিক পরিস্থিতি বলে কিছু নেই। তাদের এই অস্বাভাবিক অবস্থা প্রচার-প্রচারণার মধ্যেই সীমাবদ্ধ। দেশে হরতাল অবরোধ হচ্ছে বলে আমাদের কোন খবর নেই। বর্তমান পরিস্থিতিতে সরকার সন্তুষ্ট বলে তিনি মন্তব্য করেন।
 
২০ দলীয় জোটের অবরোধ-হরতাল কর্মসূচিকে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে জঙ্গিবাদি কার্যকলাপ আখ্যায়িত করে শিল্পমন্ত্রী বলেন, 'আইনশৃঙ্খলা বাহিনীর পদক্ষেপের কারণে তাদের কথিত ওই অস্বাভাবিক পরিস্থিতি স্থিমিত হয়ে গেছে। দেশের সর্বত্র দোকান-পাট সবই খোলা হচ্ছে।
 
দেশের পরিস্থিতি শান্ত থাকলে এসএসসি পরীক্ষা পেছাতে হল কেন? সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আমু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এসএসসি পরীক্ষা পেছানো হয়েছে। 
বৈঠক প্রসঙ্গে মন্ত্রী জানান, ইয়াবা নিয়ন্ত্রণে মিয়ানমার সীমান্তের ৩৮টি পয়েন্ট চিহ্নিত করা হয়েছে।বিজিবিকে এসব পয়েন্ট সিলগালা করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। চোরাই পথে ফেনসিডিল আমদানি বিষয়ে ভারত সরকারের সঙ্গে আলোচনা হয়েছে। এটিও বন্ধ হয়ে যাবে।
 
শিল্পমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, পুলিশ- বিজিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close