¦
অসন্তোষ খালেদা জিয়ার মনে: নাসিম

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের কোথাও অসন্তোষ নেই। অসন্তোষ খালেদা জিয়ার মনে ও তার দোসর জামায়াত-শিবিরে। জনগণের শক্তি নিয়েই এদের মোকাবেলা করা হবে।
মঙ্গলবার বিকেলে ১৪ বিশিষ্ট ব্যক্তি, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মতবিনিময় সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আহমদ হোসেন, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দ্র মজুমদার, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিম, অভিনেত্রী ফেরদৌসী প্রিয়ভাষিনী, অধ্যাপিকা অপু উকিল, ডা. মোস্তফা জামাল মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
যারা সংলাপের কথা বলেন তারা সন্ত্রাসীদের রক্ষা করতে চায় বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপির সঙ্গে কখনই সংলাপ হবে না। সংলাপের কথা বলে ওরা সন্ত্রাসীদের রক্ষা করতে চায়।
নাসিম বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিদেশীরাও বলছেন। ভারতের চেয়েও সকল সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এতেই তার মর্মজ্বালা শুরু হয়েছে। তিনি বাংলাদেশকে পেছনের দিকে ঠেলে দিতে চান। জনগণের ম্যান্ডেট নিয়ে আমরা দেশ পরিচালনা করছি উল্লেখ করে তিনি আরও বলেন, দেশের সব স্বাভাবিক। কোথাও হরতাল হচ্ছে না। আসলে খালেদার লক্ষ্য যুদ্ধাপরাধীদের রক্ষা করা। কিন্তু যুদ্ধাপরাধীদের বিচার চলছে, শেষ হবেই।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close