¦
রাজধানীতে আলোর মিছিল করবে জাপা

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

দুই দফা শান্তি সমাবেশ ও গণঅনশনের পর এবার রাজধানীতে আলোর মিছিল করবে জাতীয় পার্টি। 'সহিংসতাকে রাজনীতিতে না বলুন' এ শ্লোগানকে সামনে রেখে দেশে চলমান সহিংসতা ও  নৈরাজ্যের প্রতিবাদে শান্তির স্বপক্ষে আগামী ২৪ ফেব্রুয়ারি মেমাবাতি হাতে আলোর মিছিলটি হবে। ঢাকা মহানগর দক্ষিণ  জাতীয় পার্টি এ আলোর মিছিলের আয়োজন  করবে।
আলোর মিছিল কর্মসূচি নিশ্চিত করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, দেশের চলমান সহিংসতা, নৈরাজ্যের প্রতিবাদে আমাদের পার্টির চেয়ারম্যান এরশাদ ও বিরোধী দলীয় নেতা রওশনের এরশাদের নির্দেশে আমরা নানা ধরণের কর্মসূচী অব্যাহত রেখেছি। ইতিমধ্যে আমরা শান্তি সমাবেশ, গণঅনশন, থানায় থানায় শান্তি মিছিল ও সমাবেশ করেছি। এরই ধারাবাহিকতায় আগামী ২৪ ফেব্রুয়ারি কাকরাইলের পার্টি অফিসের সামনে থেকে মোমাবাতি হাতে আলোর মিছিল করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close