¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
সিরাজগঞ্জে ট্রাক-অটোরিক্সা ভাংচুর, ইউপি সদস্যসহ আটক ৫

সিরাজগঞ্জ, ১৯ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

সিরাজগঞ্জে হরতাল ও অবরোধ চলাকালে চোরা গোপ্তা হামলায় একটি ট্রাক ও দুইটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করা হয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার হাজী আবু সামার ছেলে সুমন (২২) কে আটক করেছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১টায় সিরাজগঞ্জ সড়ক ও জনপথ কার্যালয়ের পাশের গলি থেকে কয়েকজন যুবক বের হয়ে সিরাজগঞ্জ-বগুড়া সড়কের উপর অবস্থান নিয়ে দিয়ে একটি ট্রাক ও ২টি সিএনজি চালিত অটোরিকশা ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সুমনকে আটক করে। সিরাজগঞ্জ সদর থানার ডিউটিরত কর্মকর্তা (এএসআই) কামাল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ছাড়া চলমান সন্ত্রাস বিরোধী অভিযানে সিরাজগঞ্জ সদর ও বেলকুচি উপজেলা থেকে নাশকতার অভিযোগে তিন বিএনপি নেতা ও এক শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সিরাজগঞ্জ সদর থানার ডিউটিরত কর্মকর্তা কামাল হোসেন ও বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close