¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
নাশকতা বন্ধ না হলে কোনো সংলাপ নয়

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি: | প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

চলমান নাশকতা বন্ধ না হলে বিএনপি জোটের সঙ্গে কোনো সংলাপ হবে না। নির্বাচনের সময় আলোচনা হতে পারে বলে ইউরোপের সফররত প্রতিনিধি দলকে জানিয়ে দিয়েছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধি দলটির সঙ্গে বৈঠকে বসেন ক্ষমতাসীন দলের নেতারা।
বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধি দলে ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী, মসিউর রহমান, এইচ টি ইমাম, এম জমির, সৈয়দ আশরাফুল ইসলাম, দীপু মনি, ফারুক খান, আবদুস সোজহান গোলাপ ও অসীম কুমার উকিল।
বৈঠকের পর গওহর রিজভী সাংবাদিকদের বলেন, নির্বাচনের সময় আসলে তার আগে কথা বলা যাবে। নির্বাচন সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে শক্তিশালী করাসহ নতুন নিয়ম হতে পারে। তবে তা অবশ্যই হতে হবে ডেমোক্রেটিক ফ্রেমওয়ার্কের মধ্যে।
ইউরোপীয় পার্লামেন্টের মানবাধিকার বিষয়ক উপকমিটির ভাইস প্রেসিডেন্ট ক্রিশ্চিয়ান দান প্রেদা নেতৃত্বাধীন প্রতিনিধি দলের কেউ কোনো কথা সাংবাদিকদের বলেননি।
বিএনপি-জামায়াত জোটের আন্দোলনের মধ্যে সোমবার ঢাকা আসে ইউরোপীয় পার্লামেন্টের প্রতিনিধি দলটি। প্রতিনিধি দলটি মঙ্গলবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করে। আর বুধবার বৈঠক করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close