¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
দাবি না মানলে পণ্য সরবরাহ বন্ধের হুমকি

ঢাকা ১৯ ফেব্রুয়ারি : | প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

পণ্যবাহী গাড়ি হরতাল-অবরোধের আওতামুক্ত রাখা, আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও বন্ধ, মহাসড়কে পর্যাপ্ত নিরাপত্তা এবং গাড়ি ও মালামালের ক্ষতিপূরণের দাবিতে শান্তি শোভাযাত্রা করেছে পণ্যপরিবহন এজেন্সী মালিক সমিতি ও ঢাকা মহানগর পণ্যপরিবহন এজেন্সী মালিক সমিতি।

দাবি মেনে নেওয়া না হলে পণ্যপরিবহন বন্ধের হুমকি দেন পরিবহন সমিতির নেতারা।
বৃহস্পতিবার বুড়িগঙ্গা দ্বিতীয় সেতু থেকে শুরু হয়ে সাদা পতাকা নিয়ে শোভাযাত্রা জাতীয় প্রেসক্লাবে এসে শেষ হয়।
এসময় সংক্ষিপ্ত সমাবেশে নেতারা হরতাল-অবরোধে ভাঙচুর ও অগ্নিসংযোগ বন্ধ করা এবং মহাসড়কে নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও ক্ষতিপূরণ দেওয়া না হলে পণ্যপরিবহন বন্ধের হুমকি দেন।
তারা বলেন, গত ৪০ দিনে পণ্যপরিবহন এজেন্সী মালিক সমিতির সদস্যদের প্রায় ২০ কোটি টাকা ক্ষতি হয়েছে।এ সময়ে দুর্বৃত্তরা পুড়িয়ে দিয়েছে পণ্যসহ ৮টি গাড়ি।
সমাবেশে গাড়ি চলাচলে ও লোড আনলোডে পুলিশি সহযোগিতার দাবি জানানো হয়।
এতে  বক্তব্য রাখেন বাংলাদেশ পণ্যপরিবহন এজেন্সী মালিক সমিতির সভাপতি হাজী আমানুল্লাহ ও সাধারণ সম্পাদক আবদুর রউফ হুমায়ুন, মহানগর পণ্যপরিবহন এজেন্সী মালিক সমিতির সভাপতি হাজী এম এ মান্নান ও সাধারণ সম্পাদক দোলন কান্তি বড়ুয়া, সমিতির নেতা আবদুল কাদের, ফকির মোহাম্মদ প্রমুখ।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close