¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
হাজারীবাগে বোমা বিষ্ফোরনের একজন নিহত

ঢাকা ১৯ ডিসেম্বর : | প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

 রাজধানীর হাজারীবাগে ভাগলপুর লেন এলাকায় ককটেল তৈরির সময় বিস্ফোরনে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম জানা যায়নি। এ ঘটনায় আরো একজন আহত হয়েছে। তার নাম রাজু (২৫)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

আহত রাজুর ডানহাত মুখমণ্ডল ও চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালে রাজু জানায়, বাসার দোতলায় উকি দিতে গিয়ে সে ও তার ভাই জিসান আহত হয়।

তবে পুলিশ জানায়, রাজু স্থানীয় ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক।

এব্যাপারে হাজারীবাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম জানান, বোমা বানাতে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে তিনটি বোমাসহ সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মিরপুর-১ নম্বরে ঢাকা  বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুইতলা বিশিষ্ট চৈতালী শিক্ষার্থী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে।  বাসটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মিরপুর থেকে বিশ্ববিদ্যালয়ে যাতায়াত করতো।
এদিকে রাজধানীর মহাখালী বাস স্ট্যান্ডের পাশে ঢাকা-উত্তরবঙ্গ সড়কে চলাচলকারী ‘সাততারা’ নামক একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
এদিকে রাত ৮ টার দিকে রাজধানীর মহাখালী বাস স্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসস্ট্যান্ডের পাশে একটি পার্কিং করা বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই বাস শ্রমিকরা আগুন নিভাতে সক্ষম হয়।  
 
রাজধানীর মতিঝিলে ককটেল নিক্ষেপকারী সন্দেহে সায়েম (৩০) নামে এক যুবককে গণপিটুনি দিয়েছে পথচারীরা।
 দুপুরে শাপলা চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।
মতিঝিল থানার এসআই সালাউদ্দিন আহমেদ জানান, গণপিটুনিতে আহত সায়েমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close