¦
সাউদি তোপে ১২৩ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড [ভিডিওসহ]

অনলাইন ডেস্ক, ২০ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৫

ওয়েলিংটনে নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি তোপে মাত্র ১২৩ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড। ইংলিশদের ইনিংসের ব্যাপ্তি মাত্র ৩২.২ ওভার।  
একমাত্র জো রুট ছাড়া ইংলিশ ব্যাটসম্যানদের কেউ দাঁড়াতে পারেনি সাউদি ঝড়ের সামনে। জো রুট করেন ৪৬ রান। ৯ ওভার বল করে সাউদি একাই নেন ৭ উইকেট।  
ইনিংসে সর্বোচ্চ ৪৭ রানের জুটি গড়েন ইয়ন মরগান ও জো রুট। ১৭ রানে মরগান আউট হওয়ার পর আর কেউ ক্রিজে এসে দাঁড়াতেই পারেনি। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ইংলিশরা।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ইংল্যান্ডের। মাত্র ২৯ রানে প্রথম সারি তিন ব্যাটসম্যান বেল (৮), মঈন আলী (২০) ও বালান্স (১০) দ্রুতই সাজঘরে ফেরেন।
নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ড বিশ্বকাপের আরেক স্বাগতিক অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছিল।
এদিকে নিউজিল্যান্ড জিতেছে শ্রীলংকা এবং স্কটল্যান্ডের বিপক্ষে।
 
ইংল্যান্ড একাদশ: ইয়ান বেল, মইন আলি, গ্যারি ব্যালান্স, জো রুট, ইয়ন মরগান, জেমস টেলর, জস বাটলার, ক্রিস ওকস, স্টুয়ার্ট ব্রড, ষ্টিভেন ফিন এবং জেমস অ্যান্ডারসন।
 
 নিউজিল্যান্ড একাদশ: মারটিন গাপটিল, ব্রেন্ডন ম্যাককালাম, কেন উইলিয়ামসন, রস টেলর, গ্রান্ট ইলিয়ট, কোরে অ্যান্ডারসন, লুক রংকি, ড্যানিয়েল ভেট্টরি, অ্যাডাম মিলনে, টিম সউদি এবং ট্রেন্ট বোল্ট।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close