¦
সন্ত্রাসবিরোধী আইন প্রয়োগ জরুরি: সুরঞ্জিত

ঢাকা ২০ ফেব্রুয়ারি : | প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৫

আ'লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, এন্টি টেরোরিজম (সন্ত্রাসবিরোধী) আইন বুক সেলফে রাখার জন্য নয়। নাশকতা ও সহিংসতা বন্ধে এই আইন প্রয়োগ করা জরুরী বলে তিনি মন্তব্য করেন।

শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেছেন, নাশকতা ও সহিংসতা বন্ধে আইনটি প্রণয়ন করা হয়েছে। বুকসেলফে রাখার জন্য নয়। যদি এই আইনেই সন্ত্রাস ও সহিংসতা দমন করতে হয়, তাহলে সংশ্লিষ্ট মন্ত্রণালয় এতদিন কেন স্পষ্ট বক্তব্য দেয়নি।
সুরঞ্জিত বলেন, দু’মাস ধরে দেশে অস্বাভাবিক পরিস্থিতি চলছে। এতো বড় সমস্যা প্রশাসনিকভাবে দমন করা যাবে না। নাশকতা ও সহিংসতা বন্ধ করতে হলে এই আইনেই বিচার ও চার্জশিট দিতে হবে।
আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশে সুবার্তা নিয়ে এসেছেন।
 বাংলাদেশের সঙ্গে ভারতের সীমান্ত, তিস্তা ও ছিটমহল চুক্তি কেন্দ্রীয় সরকারের সঙ্গে হলেও মমতার এ ক্ষেত্রে বিরাট ভূমিকা রয়েছে।তার সহযোগিতা ও সহমর্মিতায় সীমান্ত, তিস্তা ও ছিটমহল চুক্তির সমাধান হবে।
 
সংগঠনের সভাপতি ড. খন্দকার এমদাদুল হকের সভাপতিত্বে সভায় কৃষক লীগের অর্থ সম্পাদক নাজির মিয়া, সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ বক্তব্য রাখেন।
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close