¦
পেট্রোল বোমায় দগ্ধ বাপ্পির মৃত্যু

ঢাকা, ২২ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর বনশ্রীতে পেট্রল বোমায় দগ্ধ পরিবহন শ্রমিক মো. বাপ্পি (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার সকাল সাড়ে ১১টার দিকে বার্ন ইউনিটের আইসিইউতে বাপ্পির মৃত্যু হয়। বার্ন ইউনিটের আবসিক সার্জন পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন।
বিএনপি জোটের অবরোধ-হরতালের মধ্যে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে বনশ্রী থেকে মিরপুর যাওয়ার পথে আলিফ পরিবহনের বাসে পেট্রল বোমা হামলা করে দুর্বৃত্তরা। এতে বাসটির হেলপার বাপ্পি গুরুতর দগ্ধ হন। ঘটনার পরপরই বাপ্পিকে বার্ন ইউনিটে নিয়ে আসা হয়। তার শরীরের ৭০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল। বার্ন ইউনিটে ১০ দিন ধরে চিকিৎসার পর রোববার মারা যান বাপ্পি।
বাপ্পির বাবার নাম মো. দুলাল। তাদের গ্রামের বাড়ি নেত্রকোণার মোহনপুরের সিরামপুরে। বাপ্পির স্ত্রীর নাম রীনা বেগম। পিংকী (৪) ও মিম (দেড় বছর) নামে দুটি মেয়ে আছে তাদের।
গত ৫ জানুয়ারি থেকে সারা দেশে বিএনপি জোটের অবরোধ-হরতালে প্রায়ই বিভিন্ন স্থানে যানবাহনে অগ্নিসংযোগ ও পেট্রোল বোমা ছোড়ার ঘটনা ঘটছে। নাশকতা  ও সহিংসতায় এ পর্যন্ত শতাধিক মানুষের মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close