¦
ভিন্ন পথে ক্ষমতায় যাওয়ার চিন্তা করছে সুশীল সমাজ

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

সুশীল সমাজ এখন মানুষ হত্যার ষড়যন্ত্র করছে। তারা টকশোতে গিয়ে গণতন্ত্রের কথা বলে। আর ভেতরে ভেতরে ভিন্ন পথে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার চিন্তা করে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু। বৃহস্পতিবার দুপুরে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে একটি অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এম জসিম উদ্দিন রচিত ‘দ্যা আমেরিকান ড্রিম’ বইয়ের মোড়ক উন্মেচন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বইটির মোড়ক উন্মোচন করলেও বক্তব্য দেননি।
সুশীল সমাজের নামধারী কিছু ব্যাক্তি সব বিষয়ে উপদেশ দেন উল্লেখ করে জিয়াউদ্দিন বাবলু বলেন, তাদের উপদেশ মেনে কাজ করলে দেশে গণতন্ত্র থাকবে না। তারা যেকোনো উপায়ে ক্ষমতায় যাওয়ার জন্যই বিশেষ একটি  গোষ্টির স্বার্থ হাসিল করতে কাজ করেন।
এর আগে সকালে এরশাদের বারিধারার বাসভবনে তার সঙ্গে সৌজন্যে স্বাক্ষাৎ করেন বাংলাদেশে নব নিযুক্ত চীনের রাষ্ট্রদূত মা মিংকিয়াং।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close