¦
মানুষ হত্যার দায় থেকে রেহাই পাবেন না খালেদা

খুলনা, ২৬ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারার দায় থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রেহাই পাবেন না। বৃহস্পতিবার বিকেলে খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
খালেদা জিয়ার উদ্দেশ্যে মাহবুব-উল-আলম হানিফ বলেন, আপনি ক্ষমতায় থেকে এতিমদের টাকা আত্মসাৎ করেছিলেন। আপনি অপরাধ করেছেন যেনে ভয়ে আদালতে যান না। এই মামলায় বিচার হলে আপনার শাস্তি হবে। সেই কারণে আপনি আদালতে যেতে চান না। তিনি বলেন, এই মামলার ৪৭ বার তারিখ পড়েছে, কিন্তু বেগম খালেদা জিয়া আপনি মাত্র তিন বার আদালতে হাজিরা দিয়েছেন।
খালেদা জিয়ার আইনের প্রতি আদালতের প্রতি শ্রদ্ধা নেই উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তিনি (খালেদা জিয়া) ভেবে ছিলেন এভাবে আপনি পার পেয়ে যাবেন। বাংলার মাটিতে তার বিচার হবে। নারী, শিশু ও নিরীহ মানুষ পুড়িয়ে মারার দায় তাকেই নিতে হবে। তিনি বলেন, বাকী জীবন খালেদা জিয়াকে কারাগার ও আদালতে  কাটাতে হবে। দেশে জনগন চায়, খালেদা জিয়া জঙ্গি ও সন্ত্রাসের নেত্রী তাকে অবিলম্বে গ্রেপ্তার করে কারগারে নেয়া হোক।
মাহবুব আলম হানিফ আরও বলেন, বাংলাদেশের মানুষ আর হাওয়া ভবন দেখতে চায় না। আর জঙ্গীবাদের রাষ্ট্র চায় না। সে কারণে হরতাল অবরোধ কর্মসূচি জনগন প্রত্যাখ্যান করেছে। আর তাই তাদের ওপর প্রতিশোধ নেয়ার জন্য পেট্রোল বোমা দিয়ে পুড়িয়ে হত্যা করছেন সাধারণ মানুষকে। খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, পেট্রল বোমা দিয়ে মানুষ হত্যা করা কোন রাজনৈতিক কর্মসূচি নয়। এটা সন্ত্রাসী কর্মকান্ড। এখন আপনি জঙ্গীবাদ এবং সন্ত্রাসীদের নেত্রীতে পরিনত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে খুলনা জেলা ষ্টেডিয়ামের আউটার ময়দানে আযোজিত খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক। সম্মেলনে সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা। শোক প্রস্তাব পাঠ করেন দফতর সম্পাদক ফরিদ আহমেদ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close