¦
ঢাকা মেডিকেলের সামনে ককটেল বিস্ফোরণ, আটক ২

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দুটি ককটেলের বিস্ফোরণের অভিযোগে দুই জনকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার রাত আটটার দিকে হামলায় জড়িত সন্দেহে নিলয় (২৫) ও মোহাম্মদ হোসেন (২৮) নামে দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ জানায়, রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের প্রধান ফটকের সামনে একটি ককটেল বিস্ফোরিত হয়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত থাকা শাহবাগ থানা ছাত্রলীগের নেতা এম এ এইচ স্বপনসহ ছাত্রলীগের সাত-আটজন নেতা-কর্মী ককটেল বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে হোসেন ও নিলয়কে ধরে হাসপাতাল পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করেন। আটক মোহাম্মদ হোসেন ও নিলয় তাঁদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।
হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। আটক দুজন দোষী হলে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে রাজধানীর লালবাগের ওয়াসা রোড এলাকায় ককটেল বিস্ফোরণে দুজন আহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন- মো. মাসুদ (২৪) ও মো. আলম (৩৫)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মাসুদ ও আলম ওয়াসা রোডের শরীফ হোটেলের কর্মচারী। তারা হোটেলের সামনে কাজ করার সময় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হোটেলের সামনে দুটি ককটেল বিস্ফোরিত হয়। এতে তাদের দুই পায়ে ককটেলের স্প্লিন্টার লাগে। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close