¦
কামারুজ্জামানের সাথে কারাগারে দেখা করেছে পরিবার

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৫

মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা কামারুজ্জামানের সাথে ঢাকা কেন্দ্রীয় কারাগারে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা।
শনিবার আধা ঘন্টার সাক্ষাৎ শেষে সকাল ১১টা ৫মিনিটে কারাগার থেকে বের হন কামারুজ্জামানের পরিবার। এর আগে সকাল ১০টা ৩৫ মিনিটে তার স্ত্রীসহ পরিবারের আট সদস্য কারাগারে যান।
স্ত্রী নুরুন্নাহার, ছেলের বউ শামীম আরা, মেয়ে আছিয়া নূর, তিন ভাতিজী রোকসানা জেবিন, শাহানা জেবিন ও আফরোজা পারভীন, ভাগ্নে সানোয়ার এবং শ্যালক আবুল কালাম  কামারুজ্জমানের সাথে দেখা করেন।
সাক্ষাত শেষে পরিবারের সদস্যরা কারাগার গেটে অপেক্ষমান সাংবাদিকদের জানান, কামারুজ্জামানের অনুমতি সাপেক্ষে নির্দিষ্ট সময়ের মধ্যে রিভিউ আবেদন করবে তার আইনজীবীরা।  
কামারুজ্জামানের মৃত্যু পরোয়ানা জারির পর এটিই পরিবারের সদস্যদের প্রথম সাক্ষাৎ।
 
ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ১৮ ফেব্রুয়ারি প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে চার বিচারপতির বেঞ্চ কামারুজ্জামানের আপিল মামলার পূর্ণাঙ্গ রায় দেন।
এর আগে গত বছরের ৩ নভেম্বর কামারুজ্জামানকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২-এর দেওয়া মৃত্যুদণ্ডের রায় বহাল রেখে এ রায় ঘোষণা করেন আপিল বিভাগ।
তারও আগে ২০১৩ সালের ৯ মে কামারুজ্জামানকে মৃত্যুদণ্ড প্রদান করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close