¦
মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: এরশাদ

চট্টগ্রাম, ২৮ ফেব্রুয়ারি: | প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৫

নেতা-কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণের নির্দেশ দিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি নয়, দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। শনিবার দুপুরে চট্টগ্রামের মুরাদপুরে জাতীয় পার্টির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা শাখা এ সভার আয়োজন করে। দলটির নগর শাখার আহ্বায়ক মাহজাবীন মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম, উত্তর জেলার আহ্বায়ক শায়েস্তা খান, দক্ষিণ জেলার আহ্বায়ক শামসুল আলম মাস্টার উপস্থিত ছিলেন।
প্রধান দুই দলের ওপর দেশের জনগণ আজ বিরক্ত উল্লেখ করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, প্রধান দুই রাজনৈতিক দলকে বাংলাদেশের জনগণ আর চায় না। তিনি বলেন, ঘরে ঘরে গিয়ে ছাত্র-শিক্ষক, বৃদ্ধ-যুবক, ব্যবসায়ী-চাকরিজীবীকে জিজ্ঞেস করুন। তারা বলবে আপনার সময়ে সবচেয়ে ভালো ছিলাম। আবার আপনাকে চাই।
জাতীয় পার্টির ক্ষমতায় আসার বড় সুযোগ রয়েছে বলে মন্তব্য করে এরশাদ বলেন, সঠিক নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। আল্লাহ আমাদের সুযোগ করে দিয়েছেন। এটা হাতছাড়া করা যাবে না। ভোটে জয়ী হয়ে ক্ষমতায় যাবো। অস্ত্র আর দুর্নীতির জন্য নয়, মানুষের কল্যাণে ক্ষমতায় আসতে চাই। তিনি বলেন, আমরা মানুষ মেরে ক্ষমতায় যাওয়াকে বিশ্বাস করি না। তাই আমরা শান্তিপূর্ণ আন্দোলন করেছি।
প্রতি হিংসার রাজনীতি বাংলাদেশকে শেষ করে দিয়েছে মন্তব্য করে জাপা চেয়ারম্যান বলেন, আমরা আগুন আর মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাসী নই। সম্প্রীতি আর ঐক্যের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন, আমরা যে নয় বছর দেশ শাসন করেছি তা বাংলাদেশের ইতিহাসে স্বর্ণযুগ। ব্রিজ, কালভার্ট আর সড়ক উন্নয়ন হয়েছে। এতো কাজ আর কেউ করতে পারেনি।
গণতন্ত্র মুক্তির আন্দোলনে নিহত নুর হোসেনকে হত্যা করেননি দাবি করে এরশাদ বলেন, নুর হোসেনকে আমি মারি নাই। আমার হাতে রক্তের দাগ নেই। তাকে পেছন থেকে গুলি করে হত্যা করা হয়েছে। ডা. মিলন হত্যার বিচারের দাবি জানিয়ে তিনি বলেন, ডা. মিলনকে কারা হত্যা করেছে জানি না। তাকে খুঁজে বের করুন। বিচার করেন। আমরা তাকে হত্যা করিনি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close