¦
নোয়াখালীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

নোয়াখালী, ২ মার্চ: | প্রকাশ : ০২ মার্চ ২০১৫

নোয়াখালীতে রেদোয়ান হোসেন নামে এক যুবককে পিটিয়ে মাথা থেতলে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রেদোয়ান যুবলীগের কর্মী বলে দাবি করেছে জেলা ছাত্রলীগ সভাপতি ইমন।
রোববার রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার পশ্চিম মাইজদী গ্রামে এ ঘটনা ঘটে।
 
নিহত রেদোয়ান হোসেন পশ্চিম মাইজদী গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।
 
স্থানীয়রা জানায়, রাতে বাড়ির পাশের একটি দোকানে বসে ছিলেন রেদোয়ান। এ সময় স্থানীয় কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে যায়।
 
পরে, রাত পৌনে ১১টার দিকে মাইজদী-সুজাপুর সড়কের পাশে তার ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
 
এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি ইবনে ওয়াজেদ ওরফে ইমন, নিহত রেদোয়ানকে যুবলীগের কর্মী বলে দাবি করেছেন। তিনি জানান, রেদোয়ান যুবলীগ কর্মী হলেও ছাত্রলীগের স্থানীয় কর্মীদের সঙ্গেই বেশি চলাফেরা করতেন।
তিনি দাবি করেন, রোববার রাতে দলীয় একটি কর্মসূচির প্রচার চালাতে ওই এলাকায় গেলে ছাত্রদল-শিবিরের কর্মীরা তাঁকে নৃশংসভাবে হত্যা করেন।
নোয়াখালী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিভিন্ন বিষয় নিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে রেদোয়ানের বিরোধ ছিল। ধারণা করা হচ্ছে- এসব বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close