¦
সচিব পদে পদোন্নতি পেলেন ৯ কর্মকর্তা

ঢাকা ২ মার্চ: | প্রকাশ : ০২ মার্চ ২০১৫

জনপ্রশাসনের ৯ জন কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। পদোন্নতি পাওয়া সবাই ভারপ্রাপ্ত সচিব বা ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় দায়িত্বে পালন করছিলেন। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত এক আদেশ জারি করা হয়েছে।
পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব এম এ হান্নান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর শিকদার, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার, পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ শফিকুল আজম, পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত সদস্য আরাস্তু খান ও হুমায়ুন খালিদ, প্রাইভেটাইজেশন কমিশনের ভারপ্রাপ্ত সদস্য শ্যামল কান্তি ঘোষ, মন্ত্রিপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) মো. নজরুল ইসলাম এবং ভারপ্রাপ্ত সচিব ও দুর্নীতি দমন কমিশনের সচিব মাকসুদুল হাসান খান।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close