¦
রাজশাহীর সাবেক মেয়র লিটনের বাসায় বোমা হামলা

রাজশাহী ব্যুরো, ২ মার্চ | প্রকাশ : ০২ মার্চ ২০১৫

বোমা হামলার পর রাসিকের সাবেক মেয়র লিটনের বাসার সামনে নেতাকর্মীদের ভিড়

রাজশাহীর সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের বাসায় বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত আনুমানিক ৯টার দিকে একদল দুর্বৃত্ত লিটনের উপশহরের ৩ নং সেক্টরের বাসার সামনে থেকে পরপর দুটি বোমা নিক্ষেপ করে। এতে একটি বোমার আঘাতে বাসাটির সামনের জানালার কাঁচ ভেঙ্গে যায় এবং অন্যটি সামনের দেয়ালে বিস্ফোরিত হয়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার সময় সাবেক মেয়র লিটন বাসায় ছিলেন না। তিনি সাংগঠনিক কাজে ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে।
 এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। ছুটে যান আরএমপির উপ-কমিশনার (সদর)  তানভীর হায়দার চৌধুরীসহ বোয়ালিয়া থানার পুলিশ। র‌্যাবের একটি দলও ঘটনাস্থলে যান।
প্রত্যক্ষদর্শীরা জানান, ৫ থেকে ৭ জনের দুর্বৃত্তের একটি দল পরপর দুটি বোমা মেরে পালিয়ে যায়। এদিকে ঘটনার কিছুক্ষণ পর উত্তেজিত দলীয় নেতাকর্মীরা রাসিকের বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বাসায় হামলা করে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বোমা হামলার ব্যাপারে সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন যুগান্তরকে বলেন, সারাদেশে যারা জনগণের জানমালের ওপর নাশকতা ও সহিংসতা চালাচ্ছে তারাই এই হামলা চালিয়েছে। তিনি অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানান।
এদিকে লিটনের বাসায় হামলার নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
এদিকে ঘটনার ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ওসি আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে আছি। পরে কথা বলবো। তবে রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close