¦
বানিয়াপাড়ায় যাত্রীবাহী বাসে আগুন

জয়পুরহাট, ৩ মার্চ: | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

জয়পুরহাটের বানিয়াপাড়া এলাকায় মঙ্গলবার  সকালে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দৃর্বত্তরা। তবে কোন হতাহতের কোন ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষ্দর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট বাসস্টান্ড থেকে বগুড়ার উদ্দ্যেশে ছেড়ে যাওয়া ‘সাক্ষর’ নামে একটি যাত্রীবাহীবাস জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে ২টি মোটরসাইকেল যোগে ৫/৬ জনের দূর্বৃত্ত  ওই স্থানে প্রথমে মোটরসাইকেল দিয়ে রাস্তায় ব্যারিকেড দিয়ে বাসের গতিরোধ করে। এ সময় যাত্রীদের ওই বাস থেকে নামিয়ে দিয়ে বাসে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
নিবার্হী ম্যাজিস্ট্রেট আবুল হাশিম স্াংবাদিকদের এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসে আগুন দেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিভিয়ে ফেলে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি বলেও তিনি জানান
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close