¦
প্রতিরোধ কমিটির সদস্য হলে গণধোলাই

ঢাকা, ৩ মার্চ | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়া পাড়া মহল্লায় সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠনের কথা বলে মূলত তার লোকদের সন্ত্রাসী কর্মকাণ্ড আরো বাড়াতে বলেছেন।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কর্মসূচিতে হাছান মাহমুদ আরো বলেন, যারা সন্ত্রাস প্রতিরোধ কমিটির সদস্য হবে তাদের গণধোলাই দিয়ে পুলিশে দেয়া হবে।
প্রায় দুই মাসের হরতাল অবরোধে সহিংসতায় ১২৭ জন নিহত হয়েছে জানিয়ে তিনি বলেন, এর সবগুলোর জন্য খালেদা জিয়া হুকুমের আসামি হবেন।
খালেদা জিয়াকে আগামীকাল ৪ মার্চ আদালতে যাওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, আদালতে গিয়ে বিচারের মুখোমুখি হন। আদালত আপনাকে জামিন দিলেও দিতে পারে। অন্যথায় সরকার আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নিতে বাধ্য হবে। তিনি বিএনপিকে নিয়মতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসারও আহবান জানান। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শামসুল হক টুকু, হাজী সেলিম, আসাদুজ্জামান সম্রাট প্রমুখ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close