¦
প্রধানমন্ত্রী জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে : জামায়াত

ঢাকা ৩ মার্চ : | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে।ভণ্ডামি করে সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

 
মঙ্গলবার গণমাধ্যমে পাঠনো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
বিবৃতিতে ডা. শফিক বলেন, বর্তমানে আওয়ামী লীগের সন্ত্রাসীরাই সারা দেশে বাড়িতে, ট্রাকে, বাসে, পেট্রলবোমা হামলা চালিয়ে মানুষ হত্যা করে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
 গত ১ মার্চ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফয়াজ আলীর বাড়ি থেকে ১৫’শ ৮৪টি ভারতীয় বোমা উদ্ধার করেছে। ২৮ ফেব্রুয়ারি রাত ১০ টায় পুলিশ রাজশাহীর পুটিয়ায় গাড়িতে পেট্রলবোমা হামলা করার সময় ছাত্রলীগের তিনজন কর্মীকে বোমাসহ আটক করেছে।
তিনি বলেন,  এ সব ঘটনার দ্বারাই প্রামাণিত হচ্ছে যে, সরকারি দলের সন্ত্রাসীরাই সারা দেশে পেট্রলবোমা হামলা করে পুড়িয়ে মানুষ হত্যা করছে। আর প্রধানমন্ত্রী বার্ন ইউনিট পরিদর্শন করতে গিয়ে মিডিয়ার সামনে কুমিরাশ্রু বর্ষণ করে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছেন।
সরকারের ভ-ামীর বিরুদ্ধে দেশের জনগণ জেগে উঠেছে।
তিনি বলেন, সরকারের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে সারাদেশে জনগণ গণপ্রতিরোধ গড়ে তুলেছে।
জনগণ রাজপথে আন্দোলনের মাধ্যমে সন্ত্রাসী সরকারের পতন ঘটিয়ে ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।
২০ দলীয় জোট ঘোষিত অবরোধ ও হরতালসহ সকল কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করে গণআন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করে জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close