¦
পল্টন শাহবাগে ককটেল বিস্ফোরণ-গাড়ি ভাংচুর, আটক ২৫

ঢাকা, ৮ মার্চ: | প্রকাশ : ০৮ মার্চ ২০১৫

রাজধানীর পল্টন ও শাহবাগ এলাকায় বেশ কয়েকটি গাড়ি ভাংচুর ও ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
তবে আকস্মিক গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় ওই এলাকা দুটিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় মানুষকে ছোটাছুটি করতে দেখা গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ২৫ জনকে আটক করেছে পুলিশ ।
রোবববার সকাল সাড়ে ১০টা থেকে পৌনে ১১টার দিকে বিএপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের লাগাতার অবরোধ ও ৭২ ঘন্টার হরতালে রাজধানীতে পৃথক এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে পল্টন মোড়ের কাছে ৮/১০টি ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে আশপাশের মানুষ আতঙ্কে ছোটাছুটি করতে থাকে। এরপর ১১০/১২ জনের একদল দুর্বৃত্ত অন্তত পাঁচটি যানবাহনে ভাংচুর চালায়। এরপর তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ঘটনার পর পুলিশ এসে পল্টন ও তোপখানা এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ২৫ জনকে আটক করে। তাদেরকে শাহবাগ থানায় নেয়া হয়েছে।
আটকরা হলেন- এমদাদুল হক, মনিরুজ্জামান, তাজুল ইসলাম ও দীপক ঘোষ। অন্যদের নাম জানা যায়নি।
শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, পল্টনে ককটেল নিক্ষেপ ও গাড়ি ভাংচুরের ঘটনায় জড়িত সন্দেহে ২৫জনকে আটক করা হয়েছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close