¦
খালেদার আন্দোলন তামাশায় পরিণত হয়েছে

সিরাজগঞ্জ, ৮ মার্চ: | প্রকাশ : ০৮ মার্চ ২০১৫

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার গায়েবী হুমকির তোয়াক্কা না করে দেশের সাধারন মানুষ ভয়কে জয় করে এখন রাস্তায় নেমেছেন। টানা অবরোধ ও দফায় দফায় হরতাল ঘোষনার পরও জনজীবন স্বাভাবিক রয়েছে। খালেদা জিয়ার ইস্যুবিহীন হরতাল, অবরোধ এখন তামাশায় পরিনত হয়েছে।
রোববার দুপুরে মোহাম্মদ নাসিম নিজের নির্বাচনী এলাকা কাজীপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের ৫৭০ বাড়িতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
কবিহার মাঠে আয়োজিত এ জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ নাসিম। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে শওকত আলী, খলিলুর রহমান, মোজাম্মেল হক সরকার বকুল, উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুলতান নাসিমুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
নাসিম বলেন, পেট্রল বোমা, ককটেল নিয়ে মানুষ হত্যার মহোৎসবে নেমেছেন। এভাবে রাজনীতির নামে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা দেশ-বিদেশে ঘৃনিত ও  নিন্দিত। তারপরও অবৈধ পথে ক্ষমতায় যাবার মোহে খালেদা জিয়া আইন, আদালত, শিক্ষা ব্যবস্থা, মানুষের আবেগ অনুভুতির প্রতি সামান্যতম শ্রদ্ধাবোধও প্রদর্শন করেননি।
তিনি বলেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী, তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমা, ১৫ লাখ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষাসহ বিভিন্ কর্মকান্ড তার অশুভ থাবা থেকে রেহাই পায়নি। তার এসব অপকর্মের উপযুক্ত জবাব অতীতের মত দেশবাসীই দেবেন।
এর আগে সকালে মোহাম্মদ নাসিম শহীদ শামসুদ্দিন ষ্টেডিয়ামে সিরাজগঞ্জের সৈয়দ কটন মিলস এর পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close