¦
ফেসবুকে অস্ত্রসহ ছবি : চট্টগ্রামে খুনের আসামি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো, ৮ মার্চ | প্রকাশ : ০৮ মার্চ ২০১৫

অস্ত্র নিয়ে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে মাইকেল সাজতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক যুবক। তার নাম  মাইকেল রানা (২৪)। রোববার দুপুর আড়াইটার দিকে কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ। তার বিরুদ্ধে পাওয়া যায় খুন ছিনতাই রাহাজানীসহ একাধিক মামলার ফিরিস্তি।
পুলিশ জানায়, কয়েকমাস আগে মাইকেল তার এক গুরুর দেয়া একটি পিস্তল নিজের হাতে ধরে ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করে। ওই ছবির সূত্র ধরে পুলিশ জানতে পারে মাইকেল একজন খুনি ও পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে  নগরীর বাকলিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। নগরীর দেওয়ানবাজার এলাকায় এক শিক্ষার্থী খুনের সঙ্গেও জড়িত ছিল মাইকেল।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার গডফাদার হিসেবে রানা নামে এক যুবলীগ নেতার নাম বলেছে। ওই যুবলীগ নেতা বিএনপি দলীয় একজন ওয়ার্ড কাউন্সিলরের ছেলে। রানা তাকে একটি রিভলবার রাখতে দিয়েছিল। অস্ত্রটি পেয়ে নিজে মাইকেল সাজতে  অস্ত্রসহ ছবি তুলে নিজের ছবিটি ফেসবুকে পোস্ট করে। কিন্তু সে ছবি যে পুলিশের হাতে পৌঁছে গিয়েছিল তা মাইকেল ঘুণাক্ষরেও টের পায়নি। গ্রেফতারের পর পুলিশ নিশ্চিত হয় এই মাইকেল সেই মাইকেল যে দেওয়ান বাজারের দিদার মার্কেট এলাকায় শিক্ষার্থী ইমন হত্যা মামলার এজাহারভূক্ত আসামি। 
বাকলিয়া থানার ওসি মো. মহসিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাইকেল জানিয়েছে তার ছবির অস্ত্রটি ইমন হত্যাকান্ডে ব্যবহৃত হয়েছে। এছাড়া সিরাজদ্দৌলা রোড, কলেজ রোড ও কে বি আমান আলী রোডসহ বেশ কয়েকটি এলাকায় ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রটি ব্যবহৃত হয়েছে। ইমন হত্যাকান্ডের পর মাইকেল এলাকা ছেড়ে পালিয়ে যায়। তাকে  অস্ত্র আইনে ও হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতে রিমান্ডের আবেদন জানানো হবে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close