¦
বিআইডব্লিউটিএর তিন বছরের দুর্নীতি তদন্তের দাবি

ঢাকা, ১০ মার্চ: | প্রকাশ : ১০ মার্চ ২০১৫

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) গত তিন বছরের অনিয়ম-দুর্নীতি খতিয়ে দেখতে বিচারবিভাগীয় তদন্ত কমিশন গঠনের আহ্বান জানিয়েছেন পরিবেশকর্মী ও বিশিষ্টজনেরা। মঙ্গলবার রাজধানীর পুরানা পল্টনে মুক্তি ভবনে নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটি আয়োজিত এক জরুরি সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। একই সঙ্গে সাতটি দাবি উত্থাপন করেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটির আহ্বায়ক আশীষ কুমার দে। বক্তব্য রাখেন- গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গ্রিন ক্লাব অব বাংলাদেশের (জিসিবি) সভাপতি নুরুর রহমান সেলিম, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক অধ্যাপক ড. আব্দুর রহিম, জল পরিবেশ ইনস্টিটিউটের চেয়ারম্যান প্রকৌশলী ম. ইনামুল হক, বাংলাদেশ যাত্রী অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি তুসার রেহমান ও সাবেক সাংসদ এডভোকেট তাসনীম রানা।
সংবাদ সম্মেলনে অবিলম্বে দাবি না মানা হলে শিগগির শ্বেতপত্রের মাধ্যমে সংস্থার সদ্য-অপসারিত বিতর্কিত চেয়ারম্যান শামসুদ্দোহা খন্দকার ও তার সহযোগীদের নাম প্রকাশ করার ঘোষণা দেন বক্তারা।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close