¦
রাজউকের প্রধান প্রকৌশলী লাঞ্চিত: কক্ষ ভাঙচুর

ঢাকা ১০ মার্চ : | প্রকাশ : ১০ মার্চ ২০১৫

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক এর প্রধান প্রকৌশলী (বাস্তবায়ন) হাফিজুর রহমান মুন্সির কক্ষে হামলা চালিয়েছে ক্ষুব্ধ ঠিকাদাররা। এসময় তারা প্রধান প্রকৌশলীকে লাঞ্চিত করে।

মঙ্গলবার দুপুরে রাজউক ভবনে এঘটনা ঘটে। এসময় প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান মুন্সি কক্ষে উপস্থিত ছিলেন।
জানা গেছে, দুপুর ১টার দিকে হঠাৎ করে ৫/৬ জন তরুণ ঠিকাদার হাফিজুর রহমান মুন্সির কক্ষে প্রবেশ করে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। এ সময় তারা দরজা বন্ধ করে প্রধান প্রকৌশলী হাফিজুর রহমানকে চর থাপ্পর মারে। টাকা নিয়েও কাজ না দেয়ায় প্রধান প্রকৌশলীর কক্ষে ভাঙচুর চালায় এবং প্রধান প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এদের সবাই সরকারি দলের ঠিকাদার বলে জানা গেছে।
এ ব্যাপারে প্রধান প্রকৌশলী (বাস্তবায়ন) হাফিজুর রহমান মুন্সি বলেন, কে বা কারা এবং কেন হামলা চালিয়েছে ও ভাঙচুর করেছে তা আমি জানি না। দুর্বৃত্তরা হঠাৎ আমার কক্ষে প্রবেশ করে আমাকে গালিগালাজ করে এবং কক্ষের একটি টেবিল ও দুটি ফাইল রাখার টেবিল ভাঙচুর করে চলে যায়।
অভিযোগ রয়েছে, প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান মুন্সির বিরুদ্ধে মোটা অংকের কমিশন ছাড়া কাজ দেন না। ঠিকাদারদের কাজ শেষ হবার পরেও ঘুষ ছাড়া কোন বিলে স্বাক্ষর করেন না।এমনকি অগ্রিম ঘুষ নেবার পরও কাজ না দেয়ার বিস্তর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
এ ব্যাপারে মতিঝিল থানার এসআই রফিক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ধরনের কোন অভিযোগ এখনো আমরা পাইনি।  
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close