¦
সাংবাদিক সামসুস সালেহীনের ইন্তেকাল

ঢাকা ১০ মার্চ : | প্রকাশ : ১০ মার্চ ২০১৫

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও দৈনিক  আমার দেশের সিনিয়র রিপোর্টার শামসুস সালেহীন মঙ্গলবার ভোর ৫টায় নারায়নগঞ্জের আমলাপাড়া নিজ বাসা ভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।শামসুস সালেহীন বেশ কিছু দিন ধরে মস্তিষ্কজনিত রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন শামসুস সালেহীনের মৃত্যুতে এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
এছাড়া বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) সভাপতি ইসরাফ হোসেন ইসা এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান খানসহ কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।
শামসুস সালেহীন দৈনিক আমার দেশের আগে দৈনিক জনতা ও দৈনিক খবরপত্রে কর্মরত ছিলেন।
বাদ জোহর নারায়ণগঞ্জের আমলাপাড়া বড় মসজিদে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close