¦
২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না: নাসিম

বগুড়া ব্যুরো, ১০ মার্চ: | প্রকাশ : ১০ মার্চ ২০১৫

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের আগে দেশে কোনো জাতীয় নির্বাচন হবেনা; হবার প্রশ্নই উঠেনা। যতই ষড়যন্ত্র হোক না কেন কোনো অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় আসতে দেয়া হবেনা। বিএনপি জামায়াত জোটের দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য, পেট্রলবোমা হামলা, অগ্নি সংযোগ ও মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে মঙ্গলবার বিকালে বগুড়ার গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ১৪ দল আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
গাবতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ এইচ আজম খানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি সাম্যবাদী দলের সভাপতি দিলিপ বড়ুয়া, ওয়াকার্স পার্টির সাধারন সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, কমিউনিষ্ট পার্টির নেতা ডাঃ ওয়াজেদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদত হোসেন, বাসদের আহবায়ক রেজাউল রশিদ খান, গণআজাদী লীগের সাধারন সম্পাদক আতাউল্লা খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নান, বগুড়া-৪ আসনে জাসদের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারন সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, খুনি, রাজাকার, নৈরাজ্য সৃষ্টিকারী, পেট্রলবোমা নেত্রী খালেদা জিয়ার সাথে কোনো সংলাপ হবেনা। চার বছর পর শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন হবে। বিএনপি সে নির্বাচনে এলে আমাদের কোনো দুঃখ নেই।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত নির্বাচনে ৫টি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় ছেড়ে দিয়ে নির্বাচনে আসার আহবান জানালেও খালেদা জিয়া তা প্রত্যখ্যান করেন। তিনি জামায়াতকে সাথে নিয়ে হরতাল-অবরোধ, জ্বালাও-পোড়াও এবং মানুষ খুনের পথ বেছে নিলেন। তিনি বলেন, এতে প্রমাণ হয় খালেদা জিয়া দানবের আর শেখ হাসিনা মানবের নেত্রী।
নাসিম আরো বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় ঐক্যজোট অব্যাহত অবরোধ ও হরতাল ডাকলেও বগুড়াসহ সারাদেশের মানুষ তা প্রত্যাখ্যন করেছেন। তার প্রমাণ বগুড়ায় এসে লক্ষ্য করা গেছে। তিনি আরও বলেন, সরকার ও আওয়ামী লীগকে হুমকি-ধামকি দিয়ে লাভ নেই। আওয়ামী লীগ সংগ্রামী দল। শেখ হাসিনার নেতৃত্বে দেশে ডিজিটাল উন্নয়ন হচ্ছে। তিনি সে উন্নয়নে সকলকে অংশ নেবার আহবান জানান।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close