¦
কেরাণীগঞ্জে ১৪টি আগ্নেয়াস্ত্রসহ ২ যুবক আটক

ঢাকা, ১০ মার্চ: | প্রকাশ : ১০ মার্চ ২০১৫

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ১৪টি আগ্নেয়াস্ত্রসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের সংযোগ সড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মাসুদুর রহমান (মিডিয়া) তথ্য নিশ্চিত করেছেন।
আটকরা হলেন- মিজান (৩০) ও ফারুক (৩২)।
মিডিয়া সেন্টার থেকে জানানো হয়- গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের সংযোগ সড়ক থেকে দুজনকে আটক করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। তৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি। কী কী ধরনের অস্ত্র উদ্ধার করা হয়েছে তাও জানা যায়নি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
কেরাণীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের কাছে ১৪টি ওয়ান শুটার গান ও চার রাউন্ড গুলি পাওয়া গেছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close