¦
পুলিশ জনগনের বন্ধু: আইজিপি

নারায়ণগঞ্জ, ২৪ মার্চ: | প্রকাশ : ২৪ মার্চ ২০১৫

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, পুলিশ হচ্ছে জনগনের বন্ধু। আমরা সর্বদা জনগনকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশের সমন্বয়ে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেতে তিনি এই কথা বলেন।
ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি এ কে এম সেলিম ওসমান, নাঃগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নাঃগঞ্জ-৩ আসনের এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, নাঃগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নাঃগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর এবং সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা বাবলী প্রমুখ।
এ কে এম শহীদুল হক বলেন, জনগনের সাথে পুলিশের এমন একটি সম্পর্ক তৈরি করতে চাই, যেখানে পুলিশের প্রতি জনগনের কোন অভিযোগ থাকবে না। তাই দেশের সকল থানাকে দালাল মুক্ত থানা হিসেবে গড়তে চাই।
আইজিপি বলেন, দেশের প্রচলিত আইনের ক্ষমতা আমাদের হাতে থাকলেও আমরা সেই ক্ষমতা জনগনের স্বার্থেই ব্যবহার করে থাকি। ব্রিটিশদের আমলে পুলিশ প্রশাসন জনগনকে অন্যায়ভাবে ব্যবহার করত, এই কারণেই মূলত পুলিশ ও জনগনের সম্পর্কে একটি দূরত্বের সৃষ্টি হয়। আমরা সেই দূরত্বকে বাদ দিয়ে দেশের উন্নয়নের লক্ষে পুলিশ ও জনগনকে একই সেতুর বন্ধনে আবদ্ধ করতে চাই।
এর আগে আইজিপি শহীদুল হক নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে নব নির্মিত পুলিশ ব্যারাকের উদ্বোধন করেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close