¦
ডিবি পুলিশের ৪ সদস্যকে ফেরত দিল বিএসএফ

কুমিল্লা, ২৬ মার্চ: | প্রকাশ : ২৬ মার্চ ২০১৫

গোয়েন্দা পুলিশের (ডিবি) চার সদস্যকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বুধবার গভীর রাতে ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে দুই দফায় তাদের ফেরত দেয়া হয়।

কুমিল্লা জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
বুধবার বিকেলে কুমিল্লা সীমান্ত এলাকা থেকে ধরে নিয়ে যাওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের চার সদস্যকে। এরা হলেন-সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সবুজ ও মো. আলমগীর এবং কনস্টেবল সেলিম ও তাপস।
বিজিবি ও বিএসএফর ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে আলোচনা শেষে তাদেরকে ফেরত দিয়েছে বিএসফ।

মঞ্জুরুল আলম জানান, ফেরত দেয়া এএসআই মো. সবুজ ও কনস্টেবল সেলিমের মাথায় আঘাত রয়েছে।
প্রসঙ্গত, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে পুলিশের ৪ সদস্য অভিযানের ভারত সীমান্তের সিপাহীজালা জেলার বক্সনগর থানার রহিমপুর গ্রামের একটি বাড়িতে ঢুকে পড়েন। খবর পেয়ে বিএসএফর একটি দল তাদের চারজনকে আটক করে নিয়ে যায়। ঘটনার পর বিজিবি ও বিএসএফর মধ্যে দীর্ঘ আলোচনার পর বুধবার গভীর রাতে তাদের ফেরত দেওয়া হয়।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close