¦
সিটি নির্বাচনে সরকার কোন হস্তক্ষেপ করবে না

গোপালগঞ্জ ২৬ মার্চ : | প্রকাশ : ২৬ মার্চ ২০১৫

 সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘চোরাগোপ্তা হামলা করে সরকারের পতন ঘটানো যায় না। বিএনপি আন্দোলনের নামে তামাশার রাজনীতি শুরু করেছে। তারা আন্দোলনের নামে নাশকতা করছে। নাশকতা করে কোনো সরকারের পতন ঘটানো সম্ভব না।
বৃহস্পতিবার সকালে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে আ'লীগের পক্ষে শ্রদ্ধা প্রদান শেষে তিনি এ কথা বলেন।
বিএনপিকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, যে আন্দোলনে জনগণের সম্পৃক্ততা নেই, যে আন্দোলনের অর্থ হলো নাশকতা, সেই আন্দোলন কখনো যৌক্তিক পরিণতির দিকে যাবে না। বোমাবাজদের কাছে সরকার নতি স্বীকারও করবে না।
ওবায়দুল কাদের বলেছেন, সরকার সিটি করপোরেশনে তামাশার নির্বাচন কববে না। নির্বাচন কমিশন স্বাধীনভাবে নির্বাচন পরিচালনা করবে। নির্বাচনে সরকার বাধা দেবেনা, কোন প্রকার হস্তক্ষেপ করবেনা। সিটি করপোরেশন নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ।
 
গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর মাজারে মন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close