¦
সাতক্ষীরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে ডাকাত গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার

সাতক্ষীরা, ১ এপ্রিল: | প্রকাশ : ০১ এপ্রিল ২০১৫

সাতক্ষীরার তালায় পুলিশের সাথে সংঘর্ষে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন এএসআইসহ দুই পুলিশ। গুলিবিদ্ধ ডাকাতকে  সাতক্ষীরা  সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
পুলিশের দাবি সে তার কয়েক সঙ্গীকে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের চ্যালেঞ্জ করলে  তারা পুলিশের  ওপর  হামলা করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়।  এ ঘটনা সম্পর্কে তার পরিবারের কোনো বক্তব্য পাওয়া যায়নি।  
মঙ্গলবার মধ্যরাত ২টার দিকে এ ঘটনা ঘটে তালার ইসলামকাটি বিএম কলেজ মাঠে ।  পুলিশ সেখান থেকে একটি সাটার গান জব্দ করেছে ।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) রেজাউল করিম রেজা জানান তিনি গোপন সুত্রে জানতে পারেন যে একদল ডাকাত অস্ত্রশস্ত্রসহ ডাকাতির জন্য ইসলামকাঠি বিএম কলেজ মাঠ জড়ো হয়েছে। তাদের চ্যালেঞ্জ করলে  ডাকাতরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে ও ককটেল নিক্ষেপ করে পুলিশকে প্রতিহত করার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি চালালে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায়। অন্যরা দ্রুত পালিয়ে যায়।  
তিনি জানান, গুলিবিদ্ধ ডাকাত আতিয়ার রহমান মোড়ল (৩৮) তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের লাউতাড়া গ্রামের আফসার মোড়লের ছেলে। তার বিরুদ্ধে তালা ও পাটকেলঘাটা থানায় আটটি মামলা রয়েছে।  
ওসি আরও জানান, ডাকাতদের ছোড়া গুলিতে এএসআই সেলিম ও কনস্টেবল আল আমিন আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সাটার গান জব্দ করা হয়েছে বলেও জানান তিনি ।  
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close