¦
নিখোঁজের তিনদিন পর দুই স্কুল ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো, ১ এপ্রলি: | প্রকাশ : ০১ এপ্রিল ২০১৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তবর্তী কানছিড়া ডাক্তারপাড়া গ্রাম থেকে নিখোঁজের দুই স্কুল ছাত্রীর গলাকাটা লাশ পাওয়া গেছে।
নিখোঁজের তিনদিন পর বুধবার দুপুরে গ্রামের ভূট্টা খেতের মধ্যে স্কুল ছাত্রী লতিফা (৯) ও আখির (৯) লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ঘটনাস্থল থেকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) সৈমৈ ময়নুল ইসলাম জানান, হত্যার পর দুর্বৃত্তরা ওই দুই স্কুল ছাত্রীর কিডনি, চোখসহ অধিকাংশ অঙ্গ প্রত্যঙ্গ কেটে নিয়ে গেছে। দেহ থেকে গলাও বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা।
তিনি জানান,  কোনো অঙ্গ প্রত্যঙ্গ চুরির সংঘবদ্ধ চক্র এ ঘটনা ঘটিয়েছে। তবে এলাকাবাসী বলছে ধর্ষণের পর তাদের হত্যা করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৮ মার্চ সকালে চর বাবুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী আখি ও লতিফা স্কুলে গিয়ে আর ফেরেনি। কোথাও খুঁজে না পেয়ে লতিফার বাবা আব্দুল লতিফ ও আখির বাবা আশরাফুল  ইসলাম গত ৩০ মার্চ শিবগঞ্জ থানায় পৃথক দুটি ডায়েরি দায়ের করেন। বুূধবার দুপুরে ঘটনাস্থল থেকে নুরুল ইসলাম নামের একজন শিক্ষক জানান, একশ গজের ভেতর দুই জনের লাশ পড়ে ছিল। ক্ষতবিক্ষত হওয়ায় তাদের প্রথমে সনাক্ত করা যায়নি। পড়ে তাদের কাপড় দেখে সনাক্ত করা হয়। এ ঘটনায় জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
  

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close