¦
নাশকতায় হুকুমদাতা বেগম খালেদা জিয়ারও বিচার হবে

ঢাকা, ১ এপ্রিল: | প্রকাশ : ০১ এপ্রিল ২০১৫

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট দেশে নাশকতা চালাচ্ছে। যারা সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা করছে তাদের বিচার হবে। একই সাথে নৈরাজ্য ও নাশকতায় হুকুমদাতা বেগম খালেদা জিয়াসহ যেসব নেতারা জড়িত তাদেরও বিচার হবে।
বুধবার রাজধানীর বিসিআইসি অডিটরিয়ামে কর্মচারী লীগ আয়েজিত শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের গণপদযাত্রাকে সফল করার লক্ষ্যে এক প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। আগামী ৫ এপ্রিল এ পদযাত্রা অনুষ্ঠিত হবে।
শাজাহান খান বলেন, খালেদা জিয়া রাজনৈতিকভাবে লাইফ সাপোর্টে চলে গেছেন। এখন তাকে এই লাইফ সাপোর্ট থেকে ফিরে আসতে হলে সন্ত্রাস ও নৈরাজ্যের পথ পরিহার করে গণতান্ত্রিক পথে আসতেই হবে।
এ সময় শাজাহান খান শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির মধ্যে রয়েছে ৫ এপ্রিল বিকেল ৩টায় রাজধানীর মানিক মিয়া এভিনিউ থেকে গণপদযাত্রা করে ঐতিহাসিক শিখা চিরন্তনীতে এসে শপথ গ্রহণ করবে।
এ প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন জাসদ সহ-সভাপতি শিরিন আক্তার, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া, জাতীয় রিকশা-ভ্যান ও কাভার্ড শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আজাহার আলী, সড়ক পরিবহন ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী প্রমুখ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close