¦
বিএনপি নেতারা অফিসে বসলে সরকার বাধা দেবে না

ঢাকা, ২ মার্চ: | প্রকাশ : ০২ এপ্রিল ২০১৫

বিএনপি নেতারা তাদের রাজনৈতিক কার্যালয়ে বসলে সরকারের পক্ষ থেকে কোনো বাধা দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।
বিএনপি নেতাদের উদ্দেশে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতাদের কেউ ভয়ে অফিসে যায় না। আপনারা বসতে চাইলে যান, সরকারের পক্ষ থেকে কোনো রকম বাধা দেয়া হবে না।
নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে বিএনপি নেতাদের দাবির বিষয়ে কামরুল ইসলাম বলেন, সিটি নির্বাচনে সন্ত্রাসীদের প্রার্থী করবেন আর লেভেল প্লেয়িং ফিল্ড চাইবেন সেই স্বপ্ন কোনো দিন পূরণ হবে না। সমান সুযোগ চাইলে ভালো মানুষকে প্রার্থী দেন। সুবোধ বালকদের ক্যান্ডিডেট করেন। সন্ত্রাসীদের প্রার্থী করলে সমান সুযোগ সম্ভব না।
কামরুল বলেন, সমান সুযোগ চাইলে ভালো মানুষকে প্রার্থী দেন। সুবোধ বালকদের ক্যান্ডিডেট করেন। সন্ত্রাসীদের প্রার্থী করলে সমান সুযোগ সম্ভব না। তিনি আরো বলেন, অভিজাত ব্যক্তি হলে আইন ভিন্ন দৃষ্টিতে দেখবে, এটা ভাবার কোনো সুযোগ নেই। আইনের দৃষ্টিতে একজন সাধারণ কর্মীর মতো সবাই সমান। ভালো মানুষকে আইন ছুঁবে না, দুষ্ট লোকদের ছাড়বেও না।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ড. ইনামুল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দি, উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close