¦
পদ আঁকড়ে রাখা বিএনপি নেতাদের পদত্যাগের আহ্বান মাহবুবের

ঢাকা, ৩ এপ্রিল: | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

পদ আঁকড়ে রাখা বিএনপি নেতাদের পদত্যাগের আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।
বিএনপি নেতাদের উদ্দেশ করে খন্দকার মাহবুব বলেন, পুলিশকে ভয় করে মাঠে না নামতে পারলে পদত্যাগ করুন। সরকারকে ভয় করলে দল থেকে সরে দাঁড়ান। কারণ দেশের মহা সংকটকালীন সময়ে আপনারা ঘুমিয়ে থাকবেন, আরাম করবেন, পদ রাখবেন এটা হবে না।

সিটি নির্বাচন নিয়ে তিনি বলেন, যখন বিএনপির নেতৃত্বাধীণ ২০ দলীয় জোটের আন্দোলন তুঙ্গে, তখন এ সরকার জনগণের দৃষ্টিভঙ্গি ভিন্ন দিকে নিতে সিটি করপোরেশন নির্বাচন দিয়ে শেষ খেলাটি খেলছে। তবে সিটি করপোরেশনের নির্বাচন যদি ৫ জানুয়ারির মতো ভোটারবিহীন প্রহসনের হয় তবে তার পরিণাম হবে ভয়াবহ।
আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনা করে মাহবুব বলেন, দেশের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের পেশাগত দায়িত্ব ছেড়ে সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য সব রকম প্রচেষ্টা করছে।    
দেশের গণমাধ্যামগুলো সরকারের দ্বারা নিয়ন্ত্রিত দাবি করে তিনি বলেন, অগণতান্ত্রিক সরকার গণতন্ত্রের লেবাস পড়ে বিরোধী দলের ওপর নির্যাতন চালাচ্ছে। তা যদি গণমাধ্যমগুলো সঠিকভাবে তুলে ধরতে পারতো, তাহলে এ সরকারের নির্যাতন সম্পর্কে বিশ্ববাসী জানতো।  
আয়োজক সংগঠনের মহাসচিব বিপ্লব উজ্জামান বিপ্লবের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ জেড এম জাহিদ হোসেন, দলের গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লা মিয়া, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ প্রমুখ।
 
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close