¦
শেখ হাসিনা একজন বিশ্বনেতা: আইজিপি

সিলেট, ৩ এপ্রিল: | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্ব নেতা। তার নেতৃত্বে বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে গেছে। শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রীই নন, তার কর্মে তিনি এখন বিশ্ব নেতা।
শুক্রবার বেলা ১১টায় সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে রিজার্ভ রেঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শেখ হাসিনা পুলিশের সমস্যা সমাধানে আন্তরিক দাবি করে শহিদুল হক বলেন, তিনি পুলিশের ব্যাপারে খুবই আন্তরিক। আমরা চাওয়ার আগেই তিনি সব সমস্যার সমাধানে কাজ করেন।
দেশের মাথাপিছু আয় ১২শ’ ডলার ও প্রবৃদ্ধি তিন গুণ বেড়েছে উল্লেখ করে আইজিপি বলেন, ‘বর্তমান সরকার বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে পুলিশকে আধুনিকায়নের পাশাপাশি পর্যটন ও নৌ পুলিশসহ বিভিন্ন ধরনের ইউনিট গঠন করে জনগণের সেবা বাড়াচ্ছে।
এদেশের মানুষ জঙ্গিবাদকে সমর্থন করেনি এমন মন্তব্য করে শহিদুল হক বলেন, জনগণের সহযোগিতায় দেশ থেকে জঙ্গিবাদ, গুম, খুন, সন্ত্রাসী কর্মকাণ্ড নির্মূল সম্ভব হয়েছে। তারা বিগত আড়াই মাসে ছয়শজনকে হাতেনাতে পেট্রোলবোমাসহ ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে।’
তিনি বলেন, জনগণ পুলিশকে সহযোগিতা করায় জঙ্গিবাদের দোষররা আজ নিষ্ক্রিয় হয়ে গেছে। নতুবা পুলিশের একার পক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সম্ভব ছিল না।
সিলেটের আর আর এফ কমান্ডার আনছার উদ্দিন খান পাঠানের সভাপতিত্বে সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান, মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রকৌশলী আমিনুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার নুরুল আমিন হাওলাদার।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close