¦
'সিটি নির্বাচনে তিন আসনই দখলে নিতে হবে'

ঢাকা, ৩ এপ্রিল: | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও জিয়া কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ বলেছেন, আসন্ন ঢাকা ও চট্রগ্রাম  সিটি কর্পোরেশন নির্বাচনে ৩ টি আসনই জয়ের মাধ্যমে দখলে নিতে হবে।
শুক্রবার ঢাকা রিপোর্টাস ইউনিটির গোল টেবিল মিলনায়তনে জিয়া কল্যাণ পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
ঢাকা ও চট্টগ্রাম সিটির জন্য কমিটি গঠন করা হয়েছে জানিয়ে এমাজউদ্দীন আহমেদ বলেন, প্রত্যেকটি ওয়ার্ডে জয় লাভ করার জন্য আমরা প্রস্তুত হব। চট্রগ্রামে ৫০১ জনের কমিটি করা হয়েছে। ঢাকাতেও ১০০১ জনের কমিটি করা হবে। প্রত্যেকটি আসন যদি হস্তগত করা যায় তহেলে পরবর্তি বিজয়গুলো হস্তগত করা সহজ হবে।
তিনি বলেন, চরম দু:সময়েও খালেদা জিয়া সিটি নির্বাচনে অংশ নেয়ার পক্ষে সায় দিয়েছেন। এ নির্বাচনে কোথাও কোনো অন্যায় চিহ্নিত হলে তা সঙ্গে সঙ্গে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে হবে। তরুণদের এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
এমাজউদ্দীন আহমেদ বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের মতো যদি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন হয় তাহলে লোকে ছি ছি করবে। আমরা চাইবো আইন মাফিক যাতে নির্বাচন হয়।
জিয়া কল্যাণ পরিষদের সভাপতি রাজিজ খান ঝুনুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সদস্য সচিব মোজাম্মল হক, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবেদ রাজা প্রমুখ।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close