¦
জাপা প্রার্থীদের বিজয় ছিনিয়ে আনতে হবে: এরশাদ

ঢাকা, ৪ এপ্রিল: | প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি বলেছেন, জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ ভাবে সকলকে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। শনিবার বনানীস্থ দলীয় চেয়ারম্যান কার্যালয়ে জাতীয় পার্টি সমর্থক ফেসবুক পেজ সমূহের এডমিন ও দলের পক্ষে সক্রিয় অনলাইন কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কখা বলেন।
সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, আজম খান, যুগ্ম-মহাসচিব ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, আবুল হাসান আহমেদ জুয়েল, গাজীপুর মহানগর সাধারন সম্পাদক আশাদ সিদ্দিকী, একেএম মোস্তফা, জাহাঙ্গীর আলম, জিয়াউর রহমান জয়, আমিনুল ইসলাম, আক্তার হোসেন, নুর মোহাম্মদ, নুরুজ্জামান, সোলায়মান সামি, মাহফুজুর রহমান, মো: তুহিন, মো: জুয়েল আহমেদ, দেলোয়ার হোসেন জয়, মোসলেম মিয়াজী, বকুল হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, একমাত্র জাতীয় পার্টির সময়ে ঢাকা মহানগরসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হয়েছে। আমরাই উন্নয়নের একমাত্র ধারক ও বাহক। নগর বাসীর কাছে আমাদের শাসনামলের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরতে হবে। তিনি অনলাইন কর্মীদের ভূয়সী প্রশংসা করেন এবং তাদের আরো সক্রিয় ভাবে তথ্য প্রযুক্তির ব্যবহার করে দলকে সংগঠিত করার আহবান জানান।

সর্বশেষ খবর পাতার আরো খবর